শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মানবিক সাংবাদিকতায় সম্মাননা পেলেন হোসেন বেপারী

নিজস্ব প্রতিনিধি :

সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখায় হাজীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির প্রচার সম্পাদক  মো. হোসেন বেপারী পেলেন সামাজিক সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থার সম্মাননা।

শনিবার (১৬ মার্চ) সকালে সামাজিক সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থার ফরিদগঞ্জ শাখার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন সামাজিক সংগঠনকে সম্মাননা দেয় সংগঠনটি।

ওই দিন গণমাধ্যম পেশার পাশাপাশি সামাজিক কাজে অবদান রাখা ও মানবিক সাংবাদিকতায় বিশেষ অবদান স্বরুপ হোসেন বেপারীকে এই সম্মাননা প্রদান করে সংগঠনটি।

উল্লেখ্য, মো. হোসেন বেপারী চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার ১১নং রান্ধুনীমূড়া গ্রামের সেকান্দার আলী বেপারী বাড়ির মৃত বদিউজ্জামানের মেজো ছেলে। শিক্ষা জীবনে রান্ধুনীমূড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি ও একই কলেজে স্নাতকে অধ্যায়ন করছেন মো. হোসেন বেপারী।

পড়াশোনার পাশাপাশি তিনি চাঁদপুরের হাজীগঞ্জে সাংবাদিকতার সাথে জড়িত। ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাণিজ্য প্রতিদিন, ইংরেজি জাতীয় দৈনিক দ্যা বাংলাদেশ এক্সপ্রেস পত্রিকার হাজীগঞ্জ উপজেলা প্রতিনিধি, স্থানীয় দৈনিক শপথ পত্রিকায় কাজ করেছেন মো. হোসেন বেপারী।

বর্তমানে মো. হোসেন বেপারী চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর খবর পত্রিকার হাজীগঞ্জ প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল পপুলার বিডিনিউজের যুগ্ম-বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

দায়িত্ব পালনে তিনি সহকর্মী সহ সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com